বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ছেলেদের সঙ্গে কথা বলতে বাধা দেয়ায় বাবা-মাকে কুপিয়ে খুন কিশোরীর!

ছেলেদের সঙ্গে কথা বলতে বাধা দেয়ায় বাবা-মাকে কুপিয়ে খুন কিশোরীর!

আন্তর্জাতিক ডেস্ক :
ঘটনাটি ভারতের। দেশটির উত্তরপ্রদেশের বুলন্দশহরে বাবা-মাকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করার অভিযোগে ১৬ বছরের এক কিশোরীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ১৫ মার্চ ওই শহরের ফারুখি নগর লাল দরওয়াজা এলাকায় শাব্বির (৪৫) ও তার স্ত্রী রিহানা (৪২)-এর মরদেহ তাদের বাড়ি থেকে উদ্ধার করা হয়। এরপর মঙ্গলবার পুলিশ তাদের কিশোরী কন্যাকে গ্রেফতার করে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা এসএসপি শ্লোক কুমার জানিয়েছেন, তদন্তের সময় নিহত দম্পতির মেয়ের বয়ানে অসঙ্গতি থাকায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। জেরার মুখে সে স্বীকার করে যে, ছেলেদের সঙ্গে কথা বলার কারণে তার বাবা-মা তাকে প্রায়ই মারধর করত। তা নিয়ে অশান্তি চরমে পৌঁছলে সে তার বাবা-মাকে খুন করার সিদ্ধান্ত নেয়।

পুলিশ জানিয়েছে, এরপর ওই কিশোরী গত ১৫ মার্চ পরিচিত এক যুবকের কাছ থেকে ২০টি মাদকের বড়ি এনে বাবা-মায়ের খাবারে মিশিয়ে দেয়। তারা খাবার খেয়ে অজ্ঞান হয়ে যাওয়ার পর তাদেরকে কুড়াল দিয়ে কুপিয়ে খুন করে।

কিশোরী গ্রেফতারের পর মাদকের বড়ির জোগান দেওয়া ওই যুবককেও গ্রেফতার করেছে পুলিশ। খুনে ব্যবহার করা অস্ত্রটিকেও উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech